ট্রলের তোয়াক্কা করেন না মালাইকা

ট্রলের তোয়াক্কা করেন না মালাইকা

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা, নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন মডেল কিংবা আইটেম গার্ল হিসেবে। বড় পর্দায় তার তেমন নামডাক না থাকলেও বয়স পঞ্চাশের গোঁড়ায় এসে দর্শকদের মন জয় করে নিচ্ছেন।

এদিকে সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় মালাইকা। মধ্যবয়সী এই মডেলের ওপর আকর্ষণ রয়েছে টিনেজদেরও। তার রূপের প্রশংসা যেন ছড়িয়েছে সর্বত্রই। পাশাপাশি কটাক্ষ বা ট্রলের মুখেও পড়েন তিনি। যার মধ্যে সবচেয়ে বেশি সমালোচনার বিষয় তার হাঁটার ভঙ্গিতে।

একবার স্ট্যান্ডআপ কমেডিয়ান শো-এ সকলের নজর কেড়েছিলেন মালাইকা আরোরা। সেখানে নিজেকে নিয়ে হওয়া প্রতিটা ট্রল নিয়ে কথা বলেন অভিনেত্রী।

এদিকে নেটিজেনরা মজা করে বলেন, মালাইকার হাঁটার স্টাইল নাকী হাঁসের মত। সে জন্য ‘ডাক ওয়াক গার্ল’ এর তকমা পেয়েছিলেন অভিনেত্রী। অবশ্য এ নিয়ে কোনো মাথাব্যথা নেই মালাইকার। একেবারে একটুর জন্যেও খারাপ লাগা কাজ করে না তার।

এ বিষয়ে একবার তিনি গর্ব করে বলেছিলেন, ‘আমি হাঁসের মতো হাঁটি। আমার নিতম্ব যদি সুঠাম হয়ে থাকে, এবং তা যদি এক বুফে টেবিলের মতো হয়ে থাকে, যেখানে আমি সেভেন কোর্স মিল পরিবেশন করতে পারি। তাহলে আমি কেন হাঁসের মতো হাঁটব না? আমি হাঁস, বিড়াল, চিতা সবার মতোই হাঁটতেই পারি। আমি এসবের তোয়াক্কাই করি না।’

দিনে দিনে আরও সুন্দর হয়ে উঠছেন মালাইকা। ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে নিজের ছবি নিয়মিত ভাগাভাগি করেন তিনি। তার প্রকাশ করা প্রতিটা মুহূর্তের পোস্ট নেট দুনিয়ায় ঝড়ের গতিতে জায়গা করে নেয়।

তবে সম্পর্ক ঘিরে নানান চর্চার মধ্যেই থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে বিচ্ছেদের খবর নিয়ে নতুন করে আলোচনায় তিনি।

আপনি আরও পড়তে পারেন